'স্মার্ট জনশক্তি তৈরিতে কাজ করছে বঙ্গবন্ধু ডিজিটাল ইউনিভার্সিটি

 বঙ্গবন্ধু ডিজিটাল ইউনিভার্সিটি

ওয়ালটন ডিজিটেকের সাথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির (বিডিইউ) অত্যাধুনিক প্রযুক্তি বিনিময় বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে এ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম।

এসময় উপাচার্য বলেন, স্মার্ট বাংলাদেশের জন্য প্রয়োজনীয় স্মার্ট জনশক্তি তৈরির লক্ষ্যে কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি। ওয়ালটন এবং বিডিইউ ভৌগলিক অবস্থান পাশাপাশি এবং দুটি প্রতিষ্ঠানই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

দুই প্রতিষ্ঠানের মধ্যে প্রযুক্তি বিনিময়ের মাধ্যমে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ অরও তরান্বিত হবে।
আলোচনা সভায় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড.মুহাম্মদ আনোয়ার হোসেন, ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ফার্স্ট সিনিয়র এসিস্ট্যান্ট ডিরেক্টর, (মার্কেটিং এবং সেলস) মোঃ ফুয়াদ রহমান ফয়সাল, চীফ বিজনেস অফিসার (কম্পিউটার ও পিসিবিএ) মোঃ তৌহিদুর রহমান রাদ এবং এ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর আতাউল গনি কৌশিক,বিশ্ববিদ্যালয়ের শিক্ষা প্রযুক্তি বিভাগরে চেয়ারম্যান আশরাফুজ্জামান, আইওটি এন্ড রোবটিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান সামছুদ্দীন আহমেদ এবং ইন্ডাস্ট্রিয়াল কোলাবরেশন বিষয়ক দায়িত্বপ্রাপ্ত আইওটি এন্ড রোবটিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মোঃ তৌকির আহম্মেদ-সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।




আপনার মূল্যবান মতামত দিন:


Top