নবীন ও কৃতি আইনজীবিদের সংবর্ধনা

জবি আইনজীবী সমিতির ইফতার মাহফিল

জবি আইনজীবী সমিতির ইফতার মাহফিল

দেশের বিভিন্ন আদালতে আইন পেশায় নিয়োজিত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইনজীবী সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার পুরান ঢাকার একটি রেস্তোরাঁয় এ ইফতার অনুষ্ঠিত হয়।এসময় নবীন ও কৃতি আইনজীবিদের সংবর্ধনা দেওয়া হয়।


এ সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট এস.এম সিরাজুল ইসলাম বলেন স্মার্ট বাংলাদেশ গঠন করতে হলে বিচার বিভাগকেও স্মার্ট হতে হবে। আর বিচার বিভাগকে স্মার্ট করতে হলে স্মার্ট আইনজীবী প্রয়োজন। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নবীন আইনজীবীদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠন করার জন্য যার যার অবস্থান থেকে কাজ করার জন্য আহবান জানান। এসময় তিনি আরও বলেন বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও শেখ হাসিনাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী করতে হবে এবং বাংলাদশের বর্তমান প্রেক্ষাপটে শেখ হাসিনার কোন বিকল্প নেই। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নবীন আইনজীবীরা স্মার্ট বিচার ব্যবস্থা গঠনের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

জবি আইনজীবী সমিতির  ইফতার মাহফিল

‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইনজীবী সমিতির (জবিআস) অ্যাডভোকেট আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আসাদুজ্জামান ইবনে শাকিলের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এস এম সিরাজুল ইসলামসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।।




আপনার মূল্যবান মতামত দিন:


Top