টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ের শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় কিশোরগঞ্জ।

সোমবার বঙ্গবন্ধুর সমাধিতে উপাচার্য অধ্যাপক ড. জেড এম পারভেজ সাজ্জাদের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়েছে।

এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য অধ্যাপক মো. নুরুজ্জামান, ট্রেজারার অধ্যাপক মো. ইমান আলী, সিন্ডিকেট সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, কিশোরগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিকসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে উপাচার্য ড. জেড এম পারভেজ সাজ্জাদ বলেন, বাঙালির মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামক দেশটির সৃষ্টি হতো না। এই অঞ্চলের মানুষের জীবন মানের কোনো উন্নয়ন হতো না। অনগ্রসর জনগোষ্ঠীর ছেলে-মেয়েরা কখনোই উচ্চ শিক্ষার সুযোগ পেত না। বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশের উদ্দেশ্যে আমাদের এই শ্রদ্ধা নিবেদন। বঙ্গবন্ধুর জীবন দর্শন ও আদর্শ ধারণ করে আমরা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের নতুন প্রজন্মকে প্রস্তুত করতে চাই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার পথে দ্রুত এগিয়ে চলেছে। দেশ ও মানুষের কল্যাণে এই যাত্রা অব্যাহত থাকুক, সেই প্রত্যাশা করছি।




আপনার মূল্যবান মতামত দিন:


Top