ছাতকে স্কুল শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদে কর্মবিরতি

ছাতকে স্কুল শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদে কর্মবিরতি

ছাতকে স্কুল শিক্ষককে লাঞ্ছনার ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবিতে কর্মবিরতি পালন করেছেন সিলেট পাল্প এন্ড পেপার মিলস উচ্চ বিদ্যালয়ের শিক্ষক,কর্মকর্তা-কর্মচারিবৃন্দ।
শনিবার (১৩ নবেম্বর) এ কর্মসূচী পালন করা হয়। অভিযুক্তদের শাস্তি প্রদান করা না হলে কঠোর কর্মসূচী পালনের আহবান করেন শিক্ষকবৃন্দ।

জানা যায়, গতকাল শুক্রবার পেপারমিল মসজিদ থেকে নামাজ পড়ে বাসায় ফেরার পথে সিলেট পাল্প এন্ড পেপার মিলস উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক শরীফ আহমদকে লাঞ্ছিত করেন পৌর এলাকার বাঁশখলা গ্রামের আব্দুল মতিন ও তার ভাই জাকির হোসেন।

সহকারি প্রধান শিক্ষক শরীফ আহমদ বলেন- নামাজ থেকে বাসায় ফেরার পথে আব্দুল মতিন ও তার ভাই জাকির হোসেন আমাকে অকথ্য ভাষায় গালাগাল করে এবং পেশি শক্তি প্রদর্শণ করেন। এর আগেও কয়েকবার মতিন, জাকিসরসহ কয়েকজন বহিরাগতরা স্কুলের ভেতর প্রবেশ করে অন্যান্য শিক্ষকদের সাথেও অসদাচরণ করেন।
কর্মবিরতি পালনে উপস্থিত ছিলেন শিক্ষক মাহবুব হোসেন, ছালেক মিয়া, তমাল কুমার পোদ্দার, নাসিমা আক্তার, সুমিত্রা নন্দিনী, আহসান হাবিব, কাজল চন্দ্র দাস, বিলাল আহমদ, নিপা রাণী পাল, আশিষ চৌধুরী, একরাম উদ্দিন, সুনমা রাণী দাসসহ বিদ্যালয়ের অন্যান্য কর্মকর্তা-কর্মচারিবৃন্দ।

 




আপনার মূল্যবান মতামত দিন:


Top