বগুড়ায় ছাত্র অধিকারের নেতা-কর্মীদের ওপর ছাত্রলীগের হামলা

বগুড়ায় ছাত্র অধিকারের নেতা-কর্মীদের ওপর ছাত্রলীগের হামলা

বগুড়ায় গণ অধিকার পরিষদের ডাকা কর্মসূচিতে যোগ দেওয়া ছাত্র অধিকার পরিষদের নেতা-কর্মীদের ওপর ছাত্রলীগের নেতা-কর্মীরা হামলা চালিয়েছেন বলে অভিযোগ উঠেছে। এতে অন্তত ১৫ নেতা-কর্মী আহত হয়েছেন। তবে ছাত্রলীগের দাবি, সাধারণ ছাত্ররা এ হামলা করেছেন। আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টায় বগুড়া শহরের শেরপুর রোডে মফিজ পাগলার মোড় ও পিটিআই মোড়ে এ ঘটনা ঘটে।

গণ অধিকার পরিষদ বগুড়া জেলা শাখার সদস্যসচিব নুরুজ্জামান জুয়েল আজকের পত্রিকাকে বলেন, বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বেলা সাড়ে ১১টার দিকে শহরের সাতমাথায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে ছাত্র অধিকার পরিষদের নেতা-কর্মীরাও যোগ দেন। কর্মসূচি শেষে মিছিল বের করা হয়। মিছিলটি শেরপুর রোড দিয়ে ইয়াকুবিয়া মোড়ে শেষ হয়। সেখান নেতা-কর্মীরা ছাত্রলীগের হামলার মুখে পড়েন। পরে পিটিআই মোড়ে আরেক দফা হামলা হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহার নেতৃত্বে হামলা হয়েছে বলে দাবি করেছেন নুরুজ্জামান জুয়েল। হামলায় ১৫ জন আহত হয়েছেন।

তবে সজীব সাহা এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয় আজকের পত্রিকাকে বলেন, ‘আমরা শুনেছি সাধারণ ছাত্ররা তাদের ওপর হামলা করেছে। ছাত্রলীগের কোনো নেতা-কর্মী এ হামলার সঙ্গে জড়িত নয়।’

এ ঘটনায় গণ অধিকার পরিষদের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি বলে জানিয়েছেন বগুড়া সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহিনুজ্জামান।




আপনার মূল্যবান মতামত দিন:


Top