জামালপুরে সাংসদ ইঞ্জিনিয়ার মোজাফফরের ঈদ উপহার বিতরণ

জামালপুরে সাংসদ ইঞ্জিনিয়ার মোজাফফরের ঈদ উপহার বিতরণ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জামালপুর পৌর মহিলা আওয়ামী লীগ, জেলা যুব মহিলা লীগ ও পৌর যুব মহিলা লীগের কর্মীদের মাঝে উপহার দিয়েছেন জামালপুর-৫ আসনের সংসদ সদস্য ও বিশিষ্ট শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন। ব্যক্তিগত অর্থায়নে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উপহার দেন তিনি।

এসময় ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার আপনাদের মাঝে দিতে এসেছি। এই সরকার গরিব মানুষের পাশে আছে, থাকবে। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন এবং নৌকা মার্কার সাথেই থাকবেন।
 এসময় তিনি আরো বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ইচ্ছে অনুযায়ী আমরা সাধ্যমতো সাধারণ খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আমাদের নেত্রীর কথা হচ্ছে মানুষের মৌলিক অধিকার অন্ন, বস্ত্র এবং বাসস্থানের অভাবে থাকবে না কেউ। ইতোমধ্যে আমাদের সরকার গরীব মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিনিধি হিসেবে আমি সামর্থ্য অনুযায়ী এ এলাকার মানুষের সুখে দুঃখে পাশে ছিলাম, ইনশাআল্লাহ ভবিষ্যতেও আপনাদের পাশে থাকবো।




আপনার মূল্যবান মতামত দিন:


Top