পিকআপ ভ্যানের চাপায় প্রাণ গেল দুই শ্রমিকের

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৭ জুন ২০২৩ ০৬:১০

পিকআপ ভ্যানের চাপায় প্রাণ গেল দুই শ্রমিকের

গোপালগঞ্জের মুকসুদপুরে পিকআপ ভ্যানের চাপায় আকিজ জুট মিলের দুই শ্রমিক নিহত হয়েছেন। শুক্রবার (১৬ জুন) বিকেল সাড়ে পাঁচটার দিকে ঢাকা খুলনা মহাসড়কের পুরাতন মুকসুদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- মাদারীপুরের রাজৈর থানার রোড গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মোক্তার শেখ (৪২) এবং যশোরের নওয়াপাড়ার অভয়নগরের আজহার মোল্যার ছেলে মিজানুর রহমান মিঠু।

আকিজ জুট মিলের ম্যাকানিক্যাল সুপার ভাইজার তারিকুজ্জামান রাতুল জানান, আকিজ জুট মিলের দুই কর্মচারী পুরাতন মুকসুদপুর থেকে জুট মিলে আসছিলেন। পথিমধ্যে একটি পিকআপ ভ্যান তাদের চাপা দিয়ে চলে যায়। পরে পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে রেফার্ড করেন। ফরিদপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টায় তাদের মৃত্যু হয়।
মুকসুদপুর থানার ওসি মো. আবু বকর মিয়া জানান, দুর্ঘটনার পর ওই এলাকার মা ফিলিং স্টেশনের সামনে থেকে ঘাতক পিকআপ ভ্যানটি আটক করা হয়। এই ঘটনায় কাউকে এখনো গ্রেপ্তার করা সম্ভব হয়নি। ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ মামলাটি তদন্ত করবে।




আপনার মূল্যবান মতামত দিন:


Top