বৃহত্তর ফরিদপুর চাকরিজীবী কল্যাণ সমিতির আলোচনা সভা

বৃহত্তর ফরিদপুর চাকরিজীবী কল্যাণ সমিতির আলোচনা সভা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বৃহত্তর ফরিদপুর চাকরিজীবী কল্যাণ সমিতি ঢাকার আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ সেপ্টেম্বর মাদারীপুরের পাঁচখোলা গ্রামে অনুষ্ঠিত এ সভার সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও দুদক কমিশনার ড. মো. মোজাম্মেল হক খান।

ড. মো. মোজাম্মেল হক খান বলেন, বঙ্গবন্ধুর আদর্শ, চারিত্রিক গুণাবলী, দর্শন ও তার কার্যক্রমকে অনুসরণ করতে হবে। তরুন প্রজন্মকে বঙ্গবন্ধু সম্পর্কে জানতে নিজ উদ্যোগে গ্রামের বাড়িতে গ্রন্থগার ও বঙ্গবন্ধু কর্নার করেছেন।

অনুষ্ঠনের সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত কর কমিশনার মো. রুস্তম আলী মোল্লা। তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছিল অকৃত্তিম ভালোবাসা ও বিশ্বাস। তার দেখানো পথ অনুসরণ করেই জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন ও সোনার বাংলায় রূপদান করতে নিরলস কাজ করে যাচ্ছেন। আলোচনা সভা শেষে বৃহত্তর ফরিদপুর চাকরিজীবী কল্যাণ সমিতির নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব (অব.) ড. শেখ মহ. রেজাউল ইসলাম, প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের ব্যবস্থাপনা পরিচালক ও অতিরিক্ত সচিব ড. মো. আমিনুর রহমান, আইন মন্ত্রণালয়ের উপসচিব গাজী কলিমুল্লাহ, অতিরিক্ত সচিব (অব) মো. রাশিদুল ইসলাম, সাবেক অতিরিক্ত সচিব (অব) ড. শেখ মহ. রেজাউল ইসলাম, সাবেক উপসচিব ড. নলিনী রঞ্জন বসাক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটারের পরিচালক নায়মা ইয়াসমীন, রাজউকের পরিচালক ও যুগ্মসচিব মো. নুরুল ইসলাম, উপ-পরিচালক নায়েব আলী শরীফ, অবসরপ্রাপ্ত সচিব মো. আনিস উদ্দিন মিঞা, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের যুগ্মসচিব আকরামুজ্জামান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থাণ মন্ত্রণালয়ের উপসচিব ড. নাশিদ রিজওয়ানা, ডিএমপি ট্রাফিক দক্ষিণের ডিসি মোহাম্মদ মইনুল হাসান, মিলিটারি একাউন্টসের (অব.) উপ-পরিচালক মো. মঞ্জুরুল আলম হাওলাদার, বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক মো. আবদুল হক, অগ্রণী ব্যাংকের সাবেক ডিএমডি আব্দুস সালাম মোল্যা, কৃষি ব্যাংকের সাবেক ডিজিএম মো. জেলায়েত হোসেন মোল্লা, পপুলার লাইফ ইন্সুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক বিএম ইউসুফ আলী, পরিচালক মো. আবুল বাসার মিয়া, ইউনিয়ন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মাদ নজরুল ইসলাম মুন্সী, অগ্রণী ব্যাংকের পাবলিক রিলেশনস ডিভিশনের কর্মকর্তা এস এম আল-আমিন প্রমুখ।




আপনার মূল্যবান মতামত দিন:


Top